FAQs
explore

FAQs

কিভাবে শুরু অর্গানিকমুদির?

খাঁটি পণ্য এবং তার চাহিদা – প্রাত্যহিক জীবনের এই প্রয়োজনীয়তাকে অস্বীকার করার কোন উপায় নেই। এবং এ কথা আমরা সবাই জানি যে, আমাদের দেশে ভাল পণ্যের ব্যপক চাহিদার সাথে ভাল পণ্যের যোগান অত্যন্ত অপ্রতুল। খাঁটি পণ্যের চাহিদা এবং তার সঠিক যোগানের মধ্যে একটা কার্যকর সেতু তৈরি করার গুরুদায়িত্ব কে লক্ষ্যে পরিনত করে শুরু হয় অর্গানিকমুদির যাত্রা। ভেজালে ভরা বাজারে খাঁটি পণ্যের সাথে মানুষকে পরিচয় করিয়ে দেয়ার অভিপ্রায়ে এক ঝাঁক তরুণের স্বপ্নের বাস্তব রুপ অর্গানিকমুদি, নিজেদের এবং পরবর্তী প্রজন্মকে ভেজালের করাল গ্রাস থেকে বাঁচাতে যারা বদ্ধপরিকর।

অর্গানিকমুদি মুলত কি?

আমরা একটি ই-কমার্স প্লাটফর্ম যা আপনাকে দিবে ঘরে বসে সহজে এবং নিশ্চিন্তে দরকারি পণ্য কেনাকাটার সুবিধা। এছাড়াও শপের মাধ্যমে কেনাকাটার সুযোগও থাকছে সমান ভাবে। সেরা মানের ভেজালমুক্ত পণ্য আপনার হাতের নাগালে পৌঁছে দিতে আমরা কাজ করে যাচ্ছি নিরলস।

অর্গানিকমুদির বিশেষত্ব কি?

আমরা গতানুগতিক ই-কমার্স প্লাটফর্মের মত শুধু চটকদার মার্কেটিং এর উপর ভর করে ক্রেতাদের যেমন তেমন পণ্য ‘গলাধঃকরণ’ করার জন্য আসি নি। আমাদের কাজ খাঁটি মানের পণ্য দেশের বিভিন্ন অঞ্চল থেকে খুঁজে বের করে বা নিজেদের তত্ত্বাবধানে প্রসেসিং করে ক্রেতাদের হাতে সেটা পৌঁছে দেয়া। খাঁটি মান এবং বিশ্বস্ততা – এই দুয়ের প্রশ্নে আমরা অঙ্গিকারবদ্ধ।

অনলাইনে কিভাবে কিনব অর্গানিকমুদির প্রোডাক্ট?

খুব সহজ। আপনার পছন্দের পণ্যের নাম, পরিমান, আপনার পূর্ণ ঠিকানা আমাদের জানান পেজের ইনবক্সে। অথবা সরাসরি কিনতে পারেন আমাদের অফিসিয়াল সাইট থেকে। আমরা সারা ঢাকা শহরে ক্যাশ অন ডেলিভারি সুবিধা দিয়ে থাকি। ঢাকার বাইরে আমাদের কুরিয়ার সেবা চালু আছে।

পেমেন্ট করব কিভাবে?

আপনি প্রোডাক্ট হাতে পেয়ে পেমেন্ট করতে পারেন ডেলিভার পারসনকে(COD)। অথবা বিকাশ করতে পারেন।

বিকাশের ফি হাজারে ২০ টাকা দিতে হবে কি?

আমরা যদিও ভদ্রতার খাতিরে নিজ থেকে বলি না, তবে আশা রাখি ক্রেতা এটা মুল পেমেন্ট এর সাথে যোগ দিবেন।

কতদিন লাগে পণ্য হাতে পেতে?

সাধারণত ঢাকা শহরের মধ্যে ১ থেকে ২ দিন পূর্ণ কার্যদিবস এর মধ্যে পণ্য ডেলিভারি হয়ে যায়। তবে ঢাকার বাইরে কুরিয়ারে পাঠালে ২ থেকে ৩ দিন পূর্ণ কার্যদিবসের মত সময় লাগে।